কন্যার ‘বাস’ প্রতীকের প্রচারণায় মেহেরুন্নেসা বাহার, জনতার উচ্ছ্বাস

শনিবার নগরীর ৪ নং ওয়ার্ডে বাস প্রতীকের বিশাল উঠান বৈঠক বক্তব্য রাখেন বিশিষ্ট নারীনেত্রী মিসেস মেহেরুন্নেসা বাহার।

inside-post

কন্যার ‘বাস’ প্রতীকের প্রচারণায় মেহেরুন্নেসা বাহার, জনতার উচ্ছ্বাস

কুমিল্লা মহানগর আওয়ামী লীগ মনোনীত একক প্রার্থী ডা. তাহসিন বাহার সূচনার বাস প্রতীকের সমর্থনে গতকাল শনিবার প্রচারণায় নেমেছেন বিশিষ্ট নারীনেত্রী মিসেস মেহেরুন্নেসা বাহার। নগরীর ৪ নং ওয়ার্ডের বাটার পুকুরপাড় এলাকায় আয়োজিত উঠান বৈঠক কন্যার জন্য ভোট ও দোয়া চেয়ে বক্তব্য রাখেন মেহেরুন্নেসা বাহার। এসময় মহানগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফাহমিদা জেবিন ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইকবাল হোসেন বাহালুল চেয়ারম্যান সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এসময় মেহেরুন্নেসা বাহার তাঁর কন্যা ডা. তাহসিন বাহার সূচনার জন্য দোয়া চেয়ে বলেন, আমাদের তিন সন্তানকে পড়াশোনার পাশাপাশি আচার-আচরণ, পারিবারিক শিক্ষায় যা কিছু ভালো তাই শিখিয়েছি। মানুষের জন্য কাজ করা তাঁরা পারিবারিকভাবেই পেয়েছে। তাঁদের বাবা তাদের বড় শিক্ষক। তিনি যেমন আদর করেন তেমনি শাসন করেন।ভুল করলে শুধরেছেন। তাদের বাবা ৩১ বছর বয়সে কুমিল্লা পৌর সভার দায়িত্ব নিয়েছিল। তিনি কুমিল্লা পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নীত করেছিল। তিনি একটা স্বপ্ন নিয়ে কুমিল্লা পৌরসভাকে সিটি করপোরেশন বানিয়েছে।আধুনিক সিটির স্বপ্ন। সে স্বপ্ন আজও বাস্তবায়ন হয়নি। আমাদের বড় মেয়ে ডা. সূচনা দীর্ঘ সময় ধরে মানুষের কল্যাণে কাজ করছে। আপনারা সিটি করপোরেশনের দায়িত্ব দিলে বাবার স্বপ্ন পূরণে সে একটা অনন্য সিটি করপোরেশন গড়বে ইনশাআল্লাহ।

এদিকে কুমিল্লা সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে মেয়র পদে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের একক প্রার্থী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনার প্রচারণার দ্বিতীয় দিন শনিবার ( ২৪ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত কুমিল্লা সিটি কর্পোরেশনের ১নং ও ৩ নং ওয়ার্ডে গণসংযোগ ও পথসভা করেছেন। এসময় মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা সঙ্গে ছিলেন। প্রচারণাকালে বিপুল সংখ্যক নারী সহ বিভিন্ন পেশা লোকজন ডা. সূচনাকে স্বাগত জানিয়ে বাস প্রতীকের পক্ষে স্লোগানে শ্লোগানে মুখরিত করে তুলেন চারিদিক। বিকেলে নগরীর মৌলভী পাড়া ও শাসনগাছা রেলগেইট এলাকায় উঠান বৈঠক বক্তব্য রাখেন।

আরো দেখুন