সোনালী ব্যাংক ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মধ্যে চুক্তি স্বাক্ষর

সোনালী ব্যাংক ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

inside-post

সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অনলাইনে শিক্ষার্থীদের যাবতীয় ফি আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক পিএলসি ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

০৯ আগস্ট বুধবার ব্যাংকের প্রধান কার্যালয়ের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্বাক্ষরিত চুক্তিপত্র হস্তান্তর করেন ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আবদুল মঈন।

সোনালী ব্যাংক পিএলসির পক্ষে প্রিন্সিপাল অফিস কুমিল্লার ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মনির হোসেন এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পক্ষে ট্রেজারার প্রফেসর ড. মো. আসাদুজ্জামান চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সোনালী ব্যাংক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস, জেনারেল ম্যানেজার তাওহিদুল ইসলাম, মো. মনিরুজ্জামান, মো. নূরুন নবী, শরিয়ত উল্লাহ এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. আমিরুল হক চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ চুক্তির ফলে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সোনালী ই-সেবা অ্যাপের মাধ্যমে ঘরে বসে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে যাবতীয় ফি প্রদান করতে পারবেন।

আরো দেখুন