একদিনে সাকিবের তিন রূপ

ডেস্ক রিপোর্ট:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে বিজয়ী হয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। নির্বাচনে জিতেই পরদিন অনুশীলনে হাজির হয়ে চমক দেখিয়েছিলেন তিনি। এবার সংসদ সদস্য হিসেবে আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করেই অনুশীলনে যোগ দিয়েছেন তিনি।

inside-post

বুধবার (১০ জানুয়ারি) ছিল নির্বাচনের বিজয়ীদের শপথ গ্রহণের দিন। সবাই ধারণা করেছিল, অন্তত এই দিনটি ক্রিকেটের বাইরে থাকবেন সাকিব। কিন্তু সাকিব যে সবার থেকে আলাদা, তা আরও একবার প্রমাণ হলো। সবাইকে অবাক করে বিকেলেই মিরপুরের ইনডোরে অনুশীলন করেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

এদিন ইনডোরে ব্যাটিং অনুশীলন করেন তিনি। বোলিংটা এখনও ভালোভাবে শুরু করতে না পারলেও ব্যাটিংয়ে ঘাম ঝরাচ্ছেন নিয়মিত। সবকিছু ঠিক থাকলে বিপিএল দিয়ে ক্রিকেটে ফিরবেন তিনি। অনুশীলন ছাড়াও ইনডোরেই সেরেছেন বিজ্ঞাপনের ফটোশুটের কাজ। ফলে একদিনে তিন (সংসদ সদস্য, ক্রিকেটার ও মডেল) রূপে গেছে বাংলাদেশ ক্রিকেটের পোস্টাবয়কে।

সাকিব ছাড়াও মিরপুরে উপস্থিত ছিলেন, সঙ্গে ফরচুন বরিশালের তিন ক্রিকেটার মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও তামিম ইকবাল। গতকাল তাসকিনের বলে ব্যথা পেয়ে মাঠ ছেড়েছিলেন তামিম। তবে আজ অনুশীলন করেছেন তিনি। শুরুতে নেটে ব্যাটিং করেছেন, এরপর ইনডোরে বোলিং মেশিনে দীর্ঘক্ষণ নিজেকে ঝালিয়ে নেন তিনি।

তামিমের ইনজুরি নিয়ে ফরচুন বরিশালের সহকারী কোচ মিজানুর রহমান বাবুল বলেন, তামিমের ইনজুরি খুব একটা গুরুতর নয়। অনুশীলনের সময় একটা বল লাফ দিয়েছিল। সেটা প্রভাব ফেলেনি। আঙুল ঠিক আছে। অতিরিক্ত কোনো কিছু যাতে না হয় সেই জন্য অনুশীলন বন্ধ করে দিয়েছিল। তবে আজ পুরোপুরি ব্যাট করেছে।

আরো দেখুন